নিমগ্ন দুপুরের উপন্যাস "দ্য ব্ল্যাক মুন"

কলেজ জীবনে অনেক ছোটগল্প লিখেছি।
যা ছাপা হয়েছিলো জাতীয় দৈনিকসহ বিভিন্ন সাহিত্য ম্যাগাজিনে। এরপর পড়াশোনার চাপ নিয়ে আর গল্প লেখা হয়ে ওঠেনি। কিন্তু সাহিত্য আমি আমৃত্যু ছাড়তে পারবো না জেনেই সাহিত্যের সাথে থাকার জন্য বেছে নিয়েছিলাম কবিতার আশ্রয়। তাইতো লোকে এখন আমায় কবি বলে ডাকে! 



তবুও এতগুলো বছরে ভেতরে জমেছে যে ধারাবাহিক কথন, তার ডাক আমি আর উপেক্ষা করতে পারিনি বলেই পাঠকের সমীপে হাজির হয়েছি আমার সম্পূর্ণ মৌলিক অতিপ্রাকৃত রহস্য উপন্যাস "দ্য ব্ল্যাক মুন"
নিয়ে। এই উপন্যাসটি সব বয়সী
পাঠকের ভালো লাগবে বলে আমি বিশ্বাসী।



আমরা মানুষ শরীরী কাঠামোর ভেতর যেখানে
নিজেরাই বয়ে চলেছি অতিজাগতিক সত্তা, সেখানে বাস্তবতার ভেতরের অন্তর্নিহিত অতিজাগতিক এই উপাখ্যান পাঠকের চিন্তার জগৎ কে আলোড়িত করবে আশা রাখি। বইটির সঠিক মূল্যায়ন কেবল পাঠক'ই করতে পারবে। তাই পাঠকদের কাছ থেকে আমি
তাদের মূল্যবান মতামতের অপেক্ষায় থাকবো।


ধরণ: অতিপ্রাকৃত রহস্য উপন্যাস
প্রকাশক: শিখা প্রকাশনী
প্রচ্ছদ: আইয়ুব আল আমিন
প্রি-অর্ডার: জানুয়ারী ২০২২ এর মাঝামাঝি।

Comments

Popular posts from this blog

কুড়িগ্রামে সুবিমল মিশ্র, সন্দীপ দত্ত ও শাহেদ শাফায়েতের স্মরণসভা অনুষ্ঠিত

মিজান খন্দকার সাহিত্য পুরস্কার’ পাচ্ছেন কবি শামীম সৈকত

মোকলেছুর রহমানের নতুন কবিতার বই ‘সব বৃক্ষ মহোদয় হয় না’